Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

তারাকান্দায় বিশেষ অভিযানে গ্রেফতার ৬

তারাকান্দা (ময়মনসিংহ) সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২২, ৬:৪৮ পিএম

ময়মনসিংহের তারাকান্দা থানা পুলিশ বিশেষ অভিযানে বালিখাঁ ইউনিয়ন থেকে জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৫ জুয়াড়ি এবং বানিহালা ইউনিয়ন থেকে ওয়ারেন্টমূলে অপর এক আসামীসহ ৬ জনকে গ্রেফতার করেছে। সোমবার দিবাগত রাতে থানা পুলিশের সদস্যরা অভিযান পরিচালনার মাধ্যমে বালিখাঁ ইউনিয়নের রাউতনবাড়ি গ্রাম থেকে ৫ জুয়াড়ি এবং বানিহালা ইউনিয়নের বানিহালা গ্রাম থেকে ওয়ারেন্টমূলে অপর একজনকে গ্রেফতার করে বলে জানা গেছে থানাসূত্রে।

জুয়া খেলার দায়ে গ্রেফতারকৃতরা হলেন,রাউতনবাড়ি গ্রামের মৃত আঃ কাদের এর পুত্র মোঃ মোজাম্মেল হক(৩০), মিয়া হোসেন মুন্সির পুত্র ফজলুল হক(৩৭),এমদাদুল হক(৪০) ও স্বপন মিয়া(৩৫) এবং লিয়াকত আলীর পুত্র আজহারুল হক(৩৮)।

অপরদিকে আদালতের গ্রেফতারী পরোয়ানামূলে একই রাতে বানিহালা ইউনিয়নের নূরুল ইসলামের পুত্র মোফাজ্জল হোসেনকেও গ্রেফতার করে থানা পুলিশের সদস্যরা।

ঘটনার সত্যতা স্বীকার করে তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান,তারাকান্দায় মাদক,জুয়া এবং অপরাধের ক্ষেত্রে কঠোর অবস্থানের অংশ হিসেবে এসব অপরাধের জন্য প্রতিনিয়তই অভিযান পরিচালনা করা হয়।তেমনি একাধিক অভিযানে জুয়া খেলার এবং ওয়ারেন্টের ঐ আসামীদের গ্রেফতার করে মঙ্গলবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ