Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চুয়াডাঙ্গায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা : চুয়াডাঙ্গায় রবির থ্রিজি নেটওয়ার্কের ক্যাবল টাঙানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শফিকুল ইসলাম (৩০) নামের রবির এক শ্রমিকের মৃত্যু হয়েছে।
আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। শফিকুল ইসলাম মেহেরপুর জেলার বাগুয়ান গ্রামের আবুল কালাম আজাদের ছেলে।
চুয়াডাঙ্গা সদর থানার ওসি সাইফুল ইসলাম জানান, শফিকুল ইসলাম চুয়াডাঙ্গা শহরের একাডেমির মোড়ে বিদ্যুতের পোলে রবির থ্রিজি নেটওয়ার্কের ক্যাবল টানানোর কাজ করছিল। সকাল ৯টার দিকে অসাবধানতাবশত বিদ্যুতের ৩৩ হাজার ভোল্টেজের তার স্পৃষ্ট হয়ে শফিকুল ইসলাম মাটিতে পড়ে গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন। কিন্তু চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ১০টার দিকে শফিকুল ইসলামের মৃত্যু হয়। শফিকুলের পরিবারের সদস্যরা তার লাশ হাসপাতাল থেকে গ্রামের বাড়িতে নিয়ে গেছে।
এ ব্যাপারে রবি কোম্পানির চুয়াডাঙ্গাতে কর্তব্যরত অফিসারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।
শফিকুল ইসলাম চুয়াডাঙ্গা শহরের সবুজ পাড়ায় বাসা ভাড়া করে বসবাস করতো এবং রবির কোম্পানির ডে লেবার হিসেবে কাজ করছিল। তার স্ত্রী এবং সাত বছরের একটি কন্যা সন্তান রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ