Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ধর্ষক আটক

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানা এলাকায় মদিনা নগরস্থ আলিফ লাম মীম ভাটা বিমান চত্ত্বর রোডের ই-কাইট ইলেক্ট্রনিক্স কোম্পানীর এরিয়া ম্যানেজার আবদুল্লাহ আল কাফীকে ধর্ষণের অভিযোগে গত রোববার বিকেলে ভাড়া বাসা থেকে গ্রেফতার করেছে র‌্যাব। তিনি তানোর থানার গভীরপাড়া এলাকার আজিজুলের ছেলে ।
র‌্যাব জানায়, মহানগরীর আলিফ লাম মীম ভাটার অফিসে কর্মরত নারী সদস্যদের বিভিন্নভাবে কুপ্রস্তাব দিতেন এবং শারীরিক ভাবে লাঞ্ছিত করতেন।
এর আগে তিনি তার অফিসের দুই নারীকে কাজের নাম করে অফিসের ৩য় তলায় তার ভাড়া বাসায় নিয়ে জোরপূর্বক একাধিক বার ধর্ষণ করেছেন। এদের মধ্যে একজন গুরুতর অসুস্থ হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে র‌্যাবের কাছে অভিযোগ জানান। অভিযোগের প্রেক্ষিতে তাকে গ্রেফতার এবং কক্ষ তল্লাশী করে খালি বিয়ারের ক্যান, যৌনবর্ধক স্প্রে কনডম এবং এক ভিকটিমের ব্রেসলেটসহ বিভিন্ন আলামত উদ্ধার করে । এ বিষয়ে আইনগত প্রক্রিয়াধীন বলে র‌্যাব জানায় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ