Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পানিতে ডুবে প্রাণ গেল প্রতিবন্ধী শিশুর

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ৮:৩৪ পিএম

শেরপুরের শ্রীবরদীতে গর্তের পানিতে ডুবে ম‌নিকা আক্তার (৬) না‌মে এক প্রতিবন্ধী শিশুর মৃত্যু হয়েছে। রোববার (৭ আগস্ট) দুপুরে উপজেলার ভেলুয়া ইউনিয়নের চকবন্দি কবিরাজপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ম‌নিকা ওই গ্রামের মন্ডল মিয়ার মেয়ে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ম‌নিকা আক্তার শারীরিকভাবে প্রতিবন্ধী ছিল। তার স্বাভাবিক চলা-ফেরায় কষ্ট হতো। আজ দুপুরে তার বাবা-মা দুজনেই কাজের জন্য মাঠে যান। প‌রে ম‌নিকা বাড়ির পেছনে খেল‌তে যায়। এসময় বাঁশঝাড়ের কাছে গর্তের পানিতে পড়ে গেলে ঘটনাস্থলেই ম‌নিকা মারা যায়।

ভেলুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল করিম বলেন, শিশুটি প্রতিবন্ধী ছিল। বাড়িতে কেউ না থাকায় মেয়েটি পানিতে ডুবে মারা যায় এমনটা শুনেছি।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, পানিতে ডুবে একজন মৃত্যুর সংবাদ শুনেছি। এ বিষ‌য়ে খোঁজ-খবর নি‌য়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হ‌বে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ