Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে ওসিকে বহনকারী গাড়ি দুর্ঘটনায় পতিত, এক পুলিশ সদস্য নিহত ওসিসহ আহত ২

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ২:৪০ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ওসি মোল্লা টুটুলকে বহনকারী গাড়ি বাসের ধাক্কায় দুর্ঘটনায় পতিত হয়েছে। এতে তিনিসহ থানার কনস্টেবল মনির হোসেন (ক. নং ৮৩৯) ও (চালক) আলতাফ হোসেন আহত হন। এদের মধ্যে গুরুতর আহত মনিরকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তিনি মারা যান। রোববার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর ও কালিয়াকৈর উপজেলার সীমান্তবর্তী এলাকা বোর্ডঘর নামক এই দুর্ঘটনা ঘটে। নিহত পুলিশ সদস্য মনির হোসেন ঢাকার ধামরাই উপজেলার কান্দাপাড়া গ্রামের মো. শাজাহান মিয়ার ছেলে।
গোড়াই হাইওয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা টুটুল জানান, সকালে তার সরকারি গাড়িযোগে মহাসড়কে টহল দিচ্ছিলাম। কালিয়াকৈরের দিকে যাওয়ার পথে বোর্ডঘর নামক স্থানে পৌছালে পেছন দিক থেকে দ্রুতগতির একটি বাস আমাদের গাড়িকে ধাক্কা দেয়। এতে কনস্টেবল মনির হোসেন গাড়ি থেকে ছিটকে মহাসড়কে পড়ে গুরুতর আহত হন। এ ঘটনায় তাদের বহনকারী গাড়িটি ধুমরে মুচরে গেলে তিনিসহ চালক ভেতরে আটকা পড়েন। এতে তিনি বুকে ব্যাথা পান এবং চালক আলতাফ হোসেন হন।
স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে কনস্ট্রেবল মনির হোসেনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় সেখানে তিনি মারা যান বলে ওসি জানিয়েছেন। এছাড়া তিনি ও চালক আলতাফ স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা নেন বলেও জানান। বাসটি শনাক্ত বা আটক করা সম্ভভ হয়নি বলে ওসি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ