Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

১১ দিন পর সামিরার মৃত্যু

ওসমানীনগরে প্রবাসী ট্র্যাজেডি

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ১২:০৭ এএম

সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে ১১ দিন চিকিৎসাধীন থাকার পর মৃত্যুবরণ করলেন যুক্তরাজ্য প্রবাসী সামিরা ইসলাম। শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। এর আগে একই ঘটনায় সামিরার বাবা রফিকুল ইসলাম ও ভাই মাইকুল ইসলামের মৃত্যু হয়। ওসমানীনগর থানার ওসি এসএম মাঈন উদ্দিন সামিরার মৃত্যুর বিষয়টি জানান। তিনি জানান, ঘটনার পর থেকে সামিরার জ্ঞান না ফেরায় শঙ্কায় ছিলেন চিকিৎসকরা। ১১ দিন আইসিউতে থাকার পর গত শুক্রবার দিবাগত রাতে তার মৃত্যু হয়।
প্রসঙ্গত, গত ২৬ জুলাই সিলেটের ওসমানীনগরের একটি বাসা থেকে একই পরিবারের পাঁচ যুক্তরাজ্য প্রবাসীকে অচেতন অবস্থায় উদ্ধার করে ওসমানীনগর থানা পুলিশ। হাসপাতালে নেওয়ার পর এদের মধ্য থেকে রফিকুল ইসলাম ও তার ছোট ছেলে মাইকুল ইসলামের মৃত্যু হয়। একই দিন আশঙ্কাজনক অবস্থায় রফিকুল ইসলামের স্ত্রী হোসনে আরা বেগম, ছেলে সাদিকুল ইসলাম এবং মেয়ে সামিরা ইসলামকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালরে আইসিইউতে ভর্তি করা হয়।
বর্তমানে হোসনে আরা ও ছেলে সাদিকুল ইসলামের শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় গত দুদিন থেকে তারা তাদের বাড়িতে অবস্থান করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ