Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সিরাজগঞ্জে পৃথক দুর্ঘটনায় নিহত ২

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৬, ৩:২৮ পিএম

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ বাসযাত্রী।

বুধবার (৩০ নভেম্বর) সকাল ও মঙ্গলবার রাতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার প্রেসক্লাবের সভাপতি এবং দৈনিক ইত্তেফাকের গোপালপুর প্রতিনিধি জয়নাল আবেদীনের বাবা হাতেম আলী (৯৪) ও সিরাজগঞ্জ উপজেলার উল্লাপাড়ার শ্যামলীপাড়া এলাকার রজব আলীর ছেলে এবং উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজের শাখা ছাত্রলীগের সদস্য ইমতিয়াজ হাসান রুবেল (২০)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, বুধবার (৩০ নভেম্বর) ভোরে হাটিকুমরুল-বগুড়া মহাসড়কের রায়গঞ্জ উপজেলার ভুইয়াগাঁতী এলাকায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ ঘটনায় চারজন আহত হন। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় হাতেম আলী মারা যান।

অপরদিকে, মঙ্গলবার রাতে বগুড়া-নগরবাড়ী মহাসড়কে উল্লাপাড়া উপজেলার আরএস পল্লী বিদ্যুৎ এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই মারা যান ইমতিয়াজ হাসান রুবেল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ