Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আমিনবাজারে আবাসন প্রকল্পে হামলা নিখোঁজের লাশ উদ্ধার ৩৯ নেতাকর্মীর নামে মামলা

| প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে  : জমি দখলকে কেন্দ্র করে সাভারে সীমান্তবর্তী এলাকায় বুড়িগঙ্গা নদীতে একটি আবাসন প্রকল্পের নির্মাণকাজে থাকা লোকজনের উপর হামলা ও গুলিবর্ষণের ঘটনায় ৩৯ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলায় মোহাম্মদপুরের যুবলীগ, ছাত্রলীগ নেতা ও আওয়ামী লীগ নেতা ওয়ার্ড কাউন্সিলরকেও আসামি করা হয়েছে।
এ ছাড়া নিখোঁজ সিলিকন সিটির কর্মী জুয়েলের (২৮) লাশ মঙ্গলবার সকালে নদী থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন আমিনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাসেদ মিয়া।
এর আগে সোমবার রাতে সিলিকন সিটি আবাসন প্রকল্পের সুপারভাইজার আব্দুল হামিদ বাদী হয়ে সাভার মডেল থানায় ১৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরো ২৫ জনকে আসামি করে মামলাটি (নম্বর-৩৮) দায়ের করেন।
মামলার আসামিরা হচ্ছেÑ আদাবর থানা যুবলীগের আহ্বায়ক আরিফুর রহমান তুহিন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিজান, ছাত্রলীগ নেতা রিয়াজ, সাইফুল ইসলাম, ফারুক হোসেন, ইয়াসিন আহম্মেদ, রিয়াজ আহম্মেদ, মিঠু মিয়া, মধু মিয়া, রুঞ্জু আহম্মেদ,  রিয়াজ মাহামুদ-২, মিরাজ উদ্দিন, কামরুল হাসান, রনি আহম্মেদ ও হিটু মিয়াসহ অজ্ঞাত ২৫জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ