Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

মামলা বাতিল চেয়ে সাংবাদিক প্রবীরের আবেদন কার্যতালিকা থেকে বাদ

| প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনের ৫৭ ধারার মামলা বাতিল চেয়ে সাংবাদিক প্রবীর সিকদারের করা আবেদন কার্যতালিকা থেকে বাদ দিয়েছেন হাইকোর্ট। বিচারপতি সৈয়দ মোহাম্মদ দস্তগীর হোসেন ও বিচারপতি মো. আতাউর রহমান খানের বেঞ্চ এ আদেশ দেন।
আদালতে সাংবাদিক প্রবীর সিকদারের পক্ষে শুনানি করেন ইদ্রিসুর রহমান। রাষ্ট্রপক্ষে ছিলেন সহকারী অ্যাটর্নি জেনারেল ইয়াদিয়া জামান। পরে সাংবাদিকদের তিনি বলেন, বেঞ্চের একজন বিচারপতি শুনানি নিতে না চাইলে সাংবাদিক প্রবীর সিকদারের আইনজীবী আবেদনটি আউট অব লিস্ট (কার্যতালিকা থেকে বাদ) করার আবেদন জানান। আদালত তা মঞ্জুর করেন’।   মামলাটির বিচারিক কার্যক্রম চলছে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বাংলাদেশ সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে। বিচারিক আদালতে আগামী বছরের ২৬ জানুয়ারি সাক্ষ্যগ্রহণের দিন ধার্য রয়েছে। আগের দু’টি ধার্য তারিখে কোনো সাক্ষী হাজির করেন নি বাদীপক্ষ।
সাংবাদিক প্রবীর সিকদার দৈনিক বাংলা ৭১, উত্তরাধিকার-৭১ নিউজ অনলাইন পত্রিকা ও উত্তরাধিকার নামে একটি ত্রৈমাসিক পত্রিকার সম্পাদক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ