Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গুরুদাসপুরে স্বামী-স্ত্রীসহ ৩ জনের বিষপান

একজনের মৃত্যু

গুরুদাসপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২২, ১২:০৬ এএম

নাটোরের গুরুদাসপুরে পারিবারিক কলহের জেরে সোহাগী খাতুন (৩০) নামের এক গৃহবধূ বিষপান করে আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার খুবজীপুর ইউনিয়নের নাছির উদ্দিনের স্ত্রী। গত বৃহস্পতিবার রাত পৌনে ১২টায় নাটোর সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে উপজেলার বামনকোলা গ্রামের মো. রতন আলীর ছেলে আব্দুর রহিম (৩০) ও তার স্ত্রী রেশমা খাতুন (২২) বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছেন। গত বৃহস্পতিবার বিকেলে স্ত্রী রেশমা স্বামীর ওপর অভিমান করে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন। বউ হারানোর শঙ্কায় স্বামী রহিমও তার কিছুক্ষণ পরে বিষপান করেন। ওই দম্পত্তি গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন। তারা আশংকামুক্ত বলে স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. আরিফা আফরোজ বানু জানিয়েছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুজাহিদুল ইসলাম জানান, পারিবারিক কলহের কারনে প্রায় দিনই এসব ঘটনা ঘটছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ