Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অচেতন করে স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ মালামাল লুট

গফরগাঁও (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২২, ১২:০৬ এএম

একই পরিবারের পাঁচ সদস্যকে অচেতন করে স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ মালামাল নিয়ে গেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার দিনগত রাতে গফরগাঁও পৌর শহরের ৫নং ওয়ার্ডের রেলওয়ের গোরস্থান রোডের মো. আকরাম হোসেনের বাসায়।

পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার রাতে কোনো একসময় দুর্বৃত্তরা বাসার কিচেনের জানালা দিয়ে খাবারের মধ্যে চেতনানাশক ওষুধ স্প্রে করে। রাতে ওই খাবার খেয়ে পরিবারের পাঁচ সদস্য অজ্ঞান হয়ে পড়ে। পরে গভীর রাতে বারান্দার গ্রিল কেটে বাসায় প্রবেশ করে সব তছনছ করে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ মালামাল লুটে নেয় দুর্বৃত্তরা। অজ্ঞান পাঁচ সদস্যরা হলেন- মো. আকরাম হোসেন (৪৩), সোরাইয়া (২৮), ইকরা (১২), রাহাদ (৯), রৌশান (৬)। সকাল ৯টা পর্যন্ত তারা অজ্ঞান অবস্থায় রয়েছে। সকালে অন্য স্বজন ও প্রতিবেশীরা টের পেয়ে অসুস্থ পাঁচজনকে গফরগাঁও সদর হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ