Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে প্রাইভেটকার খাল পড়ে প্রাণ গেলো বাবা ও শিশু কন্যার, আহত ৩

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২২, ৬:৪১ পিএম

সিলেটের জৈন্তাপুরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার খালে পড়ে নিহত হয়েছেন বাবা-মেয়ে। আজ (শুক্রবার) সকালে সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুরের লক্ষ্মীপুর এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এতে প্রাইভেটকারের চালকসহ চার আরোহী আহত হয়েছেন। আরোহীরা বেড়াতে যাচ্ছিলেন দেশের অন্যতম পর্যটন স্পট জাফলংয়ে। দুর্ঘটনায় নিহতরা হলেন নরসিংদীর শিবপুর উপজেলার কুন্দারপাড় গ্রামের রুবেল আহমদ (৩৫) ও তার এক মাস ১০ দিন বয়সী শিশু কন্যা রাহি আক্তার আদরী।

এ ঘটনায় রুবেল আহমদের স্ত্রী কাজল আক্তার, কাজলের ভাই নরসিংদী সদর উপজেরার ফোড়াদিয়া গ্রামের বদরুজ্জামানের পূত্র রাসেল আহমদ এবং তার স্ত্রী আনিকা আক্তার আহত হয়েছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সকাল সাড়ে নয়টার দিকে সিলেটের দিক থেকে আসা ওই প্রাইভেটকারটি জৈন্তাপুরের লক্ষ্মীপুর এলাকায় একটি ব্রিজের ওপর পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় প্রাইভেটকারটি ব্রিজের ওপর থেকে খালে পড়ে যায়। প্রাইভেটকারটিও দুমড়েমুচড়ে যায়। সাথে সাথে স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক শিশু রাহিকে মৃত ঘোষণা করেন। পরে আহত ব্যক্তিদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর রুবেল মিয়াও মৃত্যুও কোলে ঢলে পড়েন।

জৈন্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। দুর্ঘটনায় নিহত দু’জনের মরদেহ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এছাড়া তিনি বলেন, আহত ব্যক্তিরা হাসপাতালে চিকিৎসাধীন আছেন। দুর্ঘটনাকবলিত গাড়িটি উদ্ধারের জন্য হাইওয়ে পুলিশকে খবর দেওয়া হয়েছে। তবে ওই সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। আহতদের বরাত দিয়ে ওসি বলেন, রুবেল আহমদ ও তার স্বজনেরা প্রাইভেটকারে করে বেড়াতে এসেছিলেন সিলেটে। তারা সকালে জাফলং যাচ্ছিলেন। আর প্রাইভেটকারটি চালন ছিলেন রাসেল আহমদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ