Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গুরুদাসপুরে স্বামী স্ত্রীসহ তিনজনের বিষপান-১জনের মৃত্যু

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২২, ১:৫৯ পিএম

নাটোরের গুরুদাসপুরে পারিবারিক কলহের জেরে সোহাগী খাতুন (৩০) নামের এক গৃহবধু বিষ পান করে আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার খুবজীপুর ইউনিয়নের নাছির উদ্দিনের স্ত্রী। বৃহস্পতিবার রাত পৌনে ১২টায় নাটোর সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
অপরদিকে উপজেলার বামনকোলা গ্রামের মোঃ রতন আলীর ছেলে আব্দুর রহিম (৩০) ও তার স্ত্রী রেশমা খাতুন(২২) বিষপান করে আতœহত্যার চেষ্টা করেছেন। বৃহস্পতিবার (৪ আগস্ট) বিকেলে স্ত্রী রেশমা স্বামীর ওপর অভিমান করে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন। বউ হারানোর আশংকায় স্বামী রহিমও তার কিছুক্ষন পরে বিষপান করেন। ওই দম্পত্তি গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তারা আশংকামুক্ত বলে স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আরিফা আফরোজ বানু জানিয়েছেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানাযায়, উপজেলায় আত্মহত্যার প্রবণতা দিনদিন বেড়েই চলেছে। বিশেষ করে মশিন্দা ইউনিয়নে প্রবণতা সবচেয়ে বেশি।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুজাহিদুল ইসলাম জানান, পারিবারিক কলহের কারনে প্রায় দিনই এসব ঘটনা ঘটছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ