Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কিশোরগঞ্জে ক্যানালের ওপর বৃদ্ধের লাশ

কিশোরগঞ্জ (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

নীলফামারীর কিশোরগঞ্জের মাগুড়া ইউনিয়নের উত্তর সিঙ্গেরগাড়ী পাঠান পাড়া গ্রামের মৃত ছাতু মাহমুদের পুত্র মান্নাত হোসেনের লাশ পেয়েছে এলাকাবাসী।
ওই বৃদ্ধ বাড়ি থেকে গত মঙ্গলবার বিকালে বেরিয়ে যান। গত বুধবার সন্ধ্যায় একই এলাকার তেলির ভিটা নামক টারশিয়ারী ক্যানেলের বাঁধের উপর তার লাশ দেখতে পায় এলাকাবাসী। মৃতের পারিবারিক সূত্রে জানা গেছে, মান্নাত হোসেন ৩ বছর আগে হাটে গরু কিনতে গেলে মলম পার্টির খপ্পরে পড়ে। সেখানে তার মোটা অংকের টাকা খোয়া যায়। তখন থেকে তিনি মানসিক বিকারগ্রস্ত হয়ে পড়েন। গত মঙ্গলবার তিনি বাড়ি থেকে হঠাৎ বেরিয়ে গেলে তাকে খোঁজাখুঁজি করে তার পরিবারের লোকজন না পেয়ে তার ছবিসহ নিখোঁজ সংবাদ ফেসবুকে আপলোড করে এবং গত বুধবার দুপুর পর্যন্ত তার সন্ধান চেয়ে মাইকিং করে। সন্ধ্যায় এলাকাবাসী তার লাশ ক্যানেলের ওপর পরে থাকতে দেখে তার পরিবারকে সংবাদ দেয়। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ বিষয়ে কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজীব কুমার রায় জানান, থানায় একটি ইউডি মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ