Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আজ টুঙ্গিপাড়া যাচ্ছেন নবনিযুক্ত ১১ বিচারপতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করতে আজ (শুক্রবার) গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন নবনিযুক্ত ১১ অতিরিক্ত বিচারপতি। তারা বঙ্গবন্ধুর কবরে পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন। হাইকোর্ট বিভাগের ডেপুটি রেজিস্ট্রার (প্রটোকল) মো:আব্দুছ ছালাম গতকাল বৃহস্পতিবার এ তথ্য জানান।

তিনি বলেন,শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে সুপ্রিম কোর্টের পতাকাবাহী নিজ নিজ সরকারি গাড়িতে পদ্মা সেতু পাড়ি দিয়ে ভাঙ্গা হয়ে গোপালগঞ্জে পৌঁছাবেন বিচারপতিগণ। দুপুর ১২টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবরে শ্রদ্ধা নিবেদন করবেন। দুপুর ২টায় গোপালগঞ্জের সার্কিট হাউজে মধ্যাহ্নভোজ শেষে বিকেল সাড়ে তিনটায় একইপথে ঢাকা ফিরবেন।

এর আগে গত ৩১ জুলাই সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে অতিরিক্ত বিচারপতি হিসেবে নিয়োগ পান ১১ জন। ওইদিনই তাদের শপথ বাক্য পাঠ করান প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী।নিয়োগপ্রাপ্তরা হলেন,অবসর-পূর্ব ছুটিতে থাকা জেলা ও দায়রা জজ শওকত আলী চৌধুরী,জেলা ও দায়রা জজ আতাবুল্লাহ,ডেপুটি অ্যাটর্নি জেনারেল বিশ্বজিৎ দেবনাথ,ডেপুটি অ্যাটর্নি জেনারেল আমিনুল ইসলাম, অ্যাডভোকেট আলী রেজা,সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল বজলুর রহমান,মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ,টাঙ্গাইলের জেলা জজ ফাহমিদা কাদের,ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো:বশির উল্লাহ,অ্যাডভোকেট এস এম মাসুদ হোসেন দোলন এবং অ্যাডভোকেট একেএম রবিউল হাসান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ