Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাটোরে মাদরাসার প্রিন্সিপালকে মারধরের ঘটনায়

ইউপি চেয়ারম্যান গ্রেফতার

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

নাটোর সদর উপজেলার খোলাবাড়িয়া ইউনিয়নের গোলাম ইয়াসিনিয়া ফাজিল মাদরাসার ভারপ্রাপ্ত প্রিন্সিপাল জাফর বরকতকে মারধরের ঘটনায় ঐ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুজ্জামান কালুকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার রাত ৮টার দিকে নাটোর শহর থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। নাটোর সদর থানার ওসি মো. নাছিম আহমেদ বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়। পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, গত বুধবার দুপুরে নাটোর সদর উপজেলার লক্ষীপুর খোলাবাড়িয়া (ইউপি) চেয়ারম্যান নুরুজ্জামানসহ স্থানীয় লোকজন মাদরাসায় গিয়ে মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্তির দাবি জানায়। এসময় মাদরাসার ভারপ্রাপ্ত প্রিন্সিপালের সঙ্গে চেয়ারম্যানের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে চেয়ারম্যান সমর্থকরা শিক্ষক জাফরকে ইউনিয়ন পরিষদে নিয়ে মারধর করে আটকে রাখে। পরে পুলিশ গিয়ে ওই শিক্ষককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ