Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সেই পকেটমার আটক

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

দু’দিনের মধ্যে আটক হয়েছে খুলনার কপিলমুনি বদ্ধভূমিতে সংস্কৃতি প্রতিমন্ত্রীর অনুষ্ঠানের সেই আলোচিত সিরিজ পকেটমার ইসহাক শেখ। গতকাল বৃহস্পতিবার বিকেলে তাকে খুলনার রূপসা উপজেলার পুরাতন ফেরি ঘাট এলাকা থেকে আটক করা হয়। সে রূপসা নৈহাটি এলাকার মৃত জজ আলীর ছেলে এবং পেশায় একজন পকেটমার।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জিয়াউর রহমান জানান, বিকাল সাড়ে ৪টার দিকে ইসহাক শেখকে গোপন সংবাদের ভিত্তিতে আটক করা হয়। তাকে রূপসা থেকে পাইকগাছা থানায় আনার পর মামলা হবে। তার সহযোগীদের গ্রেফতারে একইসাথে অভিযান চলছে।

প্রসঙ্গত, গত ২ আগস্ট বিশ্ববরেণ্য বিজ্ঞানী স্যার পিসি রায়ের ১৬১তম জন্মবার্ষিকীর অনুষ্ঠানে যাওয়ার আগে সকালে সংষ্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি পাইকগাছার কপিলমুনি বদ্ধভূমি পরিদর্শন করেন। এসময় অতিরিক্ত ভিড়ের চাপে সিরিজ পকেটমারের ঘটনা ঘটে। ১০ থেকে ১৫ মিনিটের মধ্যে ৬ জনের পকেটের টাকা ও মোবাইল ফোন চুরি করে সে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ