Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে যুবদলের বিক্ষোভ মিছিল যুবলীগের ধাওয়া

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২২, ৮:৩০ পিএম

ভোলায় বিএনপির কর্মী আব্দুর রহমান ও নূরে আলমের নিহত ঘটনার প্রতিবাদে যুবদলের বিক্ষোভ মিছিল যুবলীগের ধাওয়ায় ছত্রভঙ্গ যুবদলের মিছিল।
আজ ৪ ঠা আগস্ট বৃহষ্পতিবার শহরের বনানী মোড় থেকে বিএনপি কর্মী আব্দুর রহমান ও নূরে আলমের নিহত ঘটনার প্রতিবাদে পটুয়াখালী সদর উপজেলা যুবদলের আহবায়ক রিমানুল ইসলাম রিমুর নেতৃত্বে বিক্ষোভ মিছিল উত্তর দিকে নকশী গার্মেন্ট দোকানের সামনে পৌছলে উত্তর দিক থেকে জেলা যুবলীগের সাধারন সম্পাদক সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ্যাড. সৈয়দ সোহেল এর নেতৃত্বে যুবলীগের একদল কর্মী লোহার রড ও লাঠিসোটা নিয়ে দৌড়ে আসতে দেখে যুবদলের মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়।
এদিকে ভোলায় বিএনপির কর্মী আব্দুর রহমান ও নূরে আলমের নিহত ঘটনার প্রতিবাদে জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম পটুয়াখালী ইউনিট নেটের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ফোরামের সভাপতি এডভোকেট মহসিন উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক শরীফ মোহাম্মদ সালাউদ্দিন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোঃ জাহাঙ্গীর হোসেন, দপ্তর সম্পাদক এডভোকেট মোঃ আনোয়ার পারভেজ, প্রচার সম্পাদক এডভোকেট তৌফিক হোসেন মুন্না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ