Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সুন্দরগঞ্জ পিআইও লাঞ্ছিত ছাত্রলীগ নেতাদের হাতে

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সুন্দরগঞ্জ উপজেলা সংবাদদাতাঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) নুরুন্নবী সরকার ছাত্রলীগের কতিপয় নেতার হাতে লাঞ্ছিত হয়েছেন।
গতকাল মঙ্গলবার বিকাল পৌনে ৪ টার দিকে তাকে লাঞ্ছিত করা হয়। ঘটনাস্থলে কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, পিআইও নুরুন্নবী ওই সময় অফিসের নিচতলার বারান্দায় দাঁড়িয়ে ছিলেন। এমন সময় কয়েকজন ছাত্রলীগ নেতা তাকে টেনেহেঁচড়ে, চড়-থাপ্পড় মেড়ে ঠেলতে ঠেলতে উপজেলা পরিষদের সামনের রাস্তা সংলগ্ন জনৈক রফিকুলের ব্যবসায়িক ঘরে নিয়ে আটকে রাখে। ছাত্রলীগ নেতারা এ সময় পিআইওকে দেয়া ১২ লাখ টাকা ফেরৎ চান। এ ঘটনার সময় এলাকার লোকজন দিগি¦দিক ছুটোছুটি করে চলে যায়। নুরুন্নবীকে আটকের মিনিট দশেক পরে উপজেলা নির্বাহী অফিসার (ভার.) হাবিবুল আলম রফিকুলের ঘরে আটক পিআইওকে উদ্ধার করে তার অফিসে নিয়ে যান। সেখানে কয়েকজন সাংবাদিক দেখা করলে ইউএনও ও পিআইও বলেন, তারা কোন টাকা পয়সা পায় না। অযাচিতভাবে অনাকাক্সিক্ষত এ ঘটনা ঘটিয়েছে। এ ঘটনার পর উপজেলা পরিষদ চত্বরে পুলিশ মোতায়েন করা হয়েছে। পিআইও নুরুন্নবী আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ