Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সিংড়ায় যুবদলের বিক্ষোভ মিছিল

পুলিশের গুলিতে নিহত দুই নেতার হত্যার প্রতিবাদ

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২২, ৭:৪২ পিএম

পুলিশের গুলিতে ভোলা স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম ও জেলা ছাত্রদল সভাপতি নুরে আলম নিহতের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নাটোরের সিংড়া উপজেলা ও পৌর যুবদল। বৃহস্পতিবার (৪র আগষ্ট) বিকেলে উপজেলা বিএনপির কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা চত্বর প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করে।

উপজেলা যুবদলের আহ্বায়ক হাবিবুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন পৌর যুবদলের আহ্বায়ক এড. নাজমুল হক, সদস্য সচিব আমিনুল হক, উপজেলা যুগ্ম আহ্বায়ক আবু সাঈদ পলাশ, আক্তারুল ইসলাম, জাহের আলী, আপেল মাহমুদ, সোহেল রানা, মো. নুরুজ্জামান, পৌর যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম, যুবদল নেতা আব্দুল্লাহ আল মমিন, রেজাউল করিম সুরুজ্জল, খোরশেদ আলম প্রমুখ। বক্তারা বলেন, পুলিশ দিয়ে বিএনপি নেতাকর্মীদের হত্যা-গুম করে ক্ষমতায় ঠিকে থাকা যাবে না।

উল্লেখ্য, গত রোববার (৩১ জুলাই) ভোলায় বিএনপির বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সংর্ঘষে আব্দুর রহিম নামে এক স্বেচ্ছাসেবক দল নেতা নিহত হন। আর এ ঘটনায় জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম গুলিবিদ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকেলে রাজধানীর একটি হাসপাতালে মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ