Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

প্ল্যাটফর্মে টিকিট চেক করাকে কেন্দ্র করে বাকবিতন্ডা

মাদকদ্রব্য অধিদপ্তরের উপপরিচালক সহ ১০ জন রেল পুলিশের গরাদে

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২২, ১২:০২ এএম

প্লাটফর্মে টিকিট দাবি নিয়ে বাকবিতণ্ডা অতঃপর মারপিটের ঘটনয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর দিনাজপুর কার্যালয়ের পরিচালক মোঃ শাহনেওয়াজ ও অপর ৯ সহকর্মী সহ ১০ জন জিআরপি থানার গরাদে ঠাঁই পেয়েছে।

আজ বুধবার বিকেলে দিনাজপুর রেলওয়ে স্টেশন প্লাটফর্মে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উক্ত কর্মকর্তা প্লাটফর্মে প্রবেশ করেন। তার সহকর্মী এসময় টিকিট কাটছিলেন। এর মধ্যে বাংলাদেশ রেলওয়ের টিসি (টিকেট কালেক্টর) মিস্টার রিপন প্লাটফর্মে থাকা অবস্থায় একটি কি দাবি করেন। উক্ত সভায় নিজেকে বড় কর্মকর্তা পরিচয় দিয়ে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। মুঠোফোনে খবর পেয়ে মাদকদ্রব্য অফিসের অন্যান্য কর্মীরাও ছুটে আসেন। পুলিশি স্টিক ও লাঠি দিয়ে রেলওয়ে নিরাপত্তা বাহিনীসহ অন্যান্যদের প্রহার করতে থাকেন। একপর্যায়ে রেলওয়ে নিরাপত্তা কর্মী মোঃ মাসুদ এর মাথায় রড দিয়ে রাগ করলে সে গুরুতর আহত হয়। এমনটি জানান স্টেশন মাস্টার মহোদয়। উপস্থিত রেলওয়ে নিরাপত্তা বাহিনী ও কর্মচারীদের সহায়তায় ১০ জনকে আটক করে জিআরপি থানা হেফাজতি নেওয়া হয়।

এরই মধ্যে বাংলাদেশ রেলওয়ে শ্রমিক রেলওয়ে প্লাটফর্মে হামলা কারীদের বিরুদ্ধে শাস্তি দাবী করে বিক্ষোভ মিছিল বের করে। ছুটে আসেন দিনাজপুরের পুলিশ সুপার। পরে উদ্বোধন কর্তৃপক্ষের সাথে আলোচনা সাপেক্ষে আটককৃতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ