Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২২, ১২:০২ এএম

নারায়নগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত পরিচয়ে একজনের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার ভোরে উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের বৈইলারকান্দি গ্রামে এই ঘটনা ঘটে।

আড়াইহাজার পল্লী বিদ্যুতের ডিজিএম আসাদুজ্জামান জানান, সকালে স্থানীয়রা বৈইলারকান্দি গ্রামে ভূঁইয়া বাড়ির রাস্তার পাশে বৈদ্যুতিক পোলের উপর অজ্ঞাত এক জনকে ঝুলে থাকতে দেখেন। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে, ফায়ার সার্ভিস এসে বৈদ্যুতিক খুটি থেকে লাশ নামিয়ে আনে।

পল্লী বিদ্যুৎ সমিতি আরো জানায়, একটি চক্র বিভিন্নস্থানে বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি করছে। নিহত ব্যক্তিও ট্রান্সফরমার চুরি করতে এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যেতে পারেন।

আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, ধারণা করা হচ্ছে ট্রান্সফরমার চুরি করতে এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যেতে পারে। নিহতের পরিচয় এখনও জানা যায়নি। তবে নিহতের সাথে একটি এনড্রোয়েট মোবাইল, একটি প্লাস ও একটি স্ক্রুড্রাইভার পাওয়া যায়। লাশটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ