Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পথচারীদের মারধরে বাসচালক নিহত

ভাড়া নিয়ে বাগবিতণ্ডা

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২২, ১২:২৭ এএম

ঢাকার সাভারের আশুলিয়ায় এক যাত্রীর সাথে ভাড়া নিয়ে বাগবিতণ্ডার পর পথচারীদের মারধরে বাসচালকের নিহতের ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার সন্ধ্যায় আশুলিয়ার নরসিংহপুর এলাকার ইটখোলা নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত বাসচালক আরিফুল ইসলাম শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার বেশগ্রিপাড়ার মো. মোস্তফার ছেলে। তিনি গাজীপুরের কোনাবাড়ী এলাকায় ভাড়া থাকতেন।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক আল মামুন কবির বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করেছি। প্রাথমিক তদন্তে জানতে পেরেছি, এক যাত্রীর সঙ্গে ভাড়া নিয়ে বাকবিতণ্ডার জের ধরে পথচারীরা মিলে চালককে মারধর করে। পরে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহত বাসচালকের সহকারী মো. খোকন বলেন, কোনাবাড়ী থেকে অজ্ঞাত এক যাত্রী তাদের বাসে ওঠেন। এরপর থেকে ভাড়া চাইলেই তিনি পরে দিবেন বলতে থাকেন। পরে তার গন্তব্যস্থল নরসিংহপুর এলাকার ইটখোলা নামক স্থানে এলে ভাড়া না দিয়ে নেমে পরেন। তখন আমি ভাড়া চাইলে আমাকে ঘুষি মারে। পরে চালক নীচে নেমে এসে ওই যাত্রীর কাছে ভাড়া চাইলে সে সড়কের পাশ থেকে ইট নিয়ে বাসে ঢিল ছোঁড়ার চেষ্টা করলে চালক তার হাত ধরে ফেলে। তখন সে চালকে মারধর করলে পথচারীরা এসে কিছু না বোঝেই চালককে বেধড়ক মারধর শুরু করেন।
খোকন আরো বলেন, পিটুনি থেকে বাঁচতে চালক দৌড়ে গিয়ে বাসে শুয়ে পড়ে অচেতন হয়ে যায়। পরে চালককে উদ্ধার করে আমরা পাশের নারী ও শিশু হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জানায় ঘাড়ে আঘাত লাগার কারণে হাসপাতালে আনার আগেই সে মারা গেছেন। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ