Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কটিয়াদীতে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

কটিয়াদী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২২, ৯:১৪ পিএম

কিশোরগঞ্জের কটিয়াদীতে রিনা আক্তার (৩০) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে তার স্বামী জসিম মিয়া (৩২) নামে এক মাদকাসক্ত। স্ত্রীকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগে জসিম উদ্দিন গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে উপজেলার লোহাজুরী ইউনিয়নের দক্ষিণ ঝিড়ারপাড় গ্রামে । ঘাতক জসিম উদ্দিন একই গ্রামের দুখু মিয়া ওরফে দুইখ্যা চুরের ছেলে এবং নিহত স্ত্রী রিনা আক্তার ওই গ্রামেরই মহরম আলীর মেয়ে ও তিন সন্তানের জননী।

জানা যায়, ঘাতক জসিম উদ্দিন মাদকসেবী ও বিক্রেতা। কয়েক মাস পূর্বে প্রথম স্ত্রীর সম্মতি ছাড়াই দ্বিতীয় বিয়ে করেন। সপ্তাহখানেক আগে নিহত রিনা আক্তার স্বামী জসিম উদ্দিনকে না জানিয়ে তাদের তিন সন্তানকে বাড়িতে রেখে কুলিয়ারচর উপজেলার আগরপুর চলে যায় । জসিমের সন্দেহ তারই এলাকার জাকির হোসেন নামে এক ব্যক্তির সহযোগিতায় রিনা দেহ ব্যবসা করে। মঙ্গলবার সন্ধ্যায় রিনা বাড়িতে ফিরে এলে মাদকাসক্ত স্বামী জসিম উদ্দিন কথা কাটাকাটির এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে লাঠি দিয়ে পিটায়। ফলে রিনা আক্তার মাটিতে লুটিয়ে পড়ে । রাত এগারোটার দিকে গুরুতর আহত অবস্থায় জসিম উদ্দিন রিনাকে সিএনজিচালিত অটোরিকশা করে চিকিৎসার জন্য কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সংবাদ পেয়ে এ সময় পুলিশ হাসপাতাল থেকে মাদকাসক্ত জসিম উদ্দিনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। নিহত রিনা আক্তারের পিতা মহররম আলী বাদী হয়ে রাতেই জসিম উদ্দিনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ এসএম শাহাদাত হোসেন জানান, মাদকাসক্ত জসিম উদ্দিন প্রায়ই তার স্ত্রী রিনা আক্তার কে মারধর করতো। মঙ্গলবার রাতে সে তার স্ত্রী কে পিটিয়ে হত্যা করে নিজেই লাশ হাসপাতালে নিয়ে আসে। আমরা তাকে গ্রেপ্তার করেছি। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। মরদেহের ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে ও ঘাতক জসিম উদ্দিনকে আদালতে সোপর্দ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ