Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে রাব পরিচয়ে ব্যবসায়ীকে তুলে নিয়ে সাড়ে ৪ লাখ টাকা ছিনতাই

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২২, ১১:৩২ পিএম

ঢাকার ধামরাইয়ে দিনদুপুরে র‌্যাব পরিচয় দিয়ে আহসান বাদল (৪০) নামে এক ব্যবসায়ীকে অস্ত্রের মুখে জিম্মি করে প্রাইভেটকারে তুলে ৪ লাখ ৫৪ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার বিকেলে উপজেলার কালামপুর সাব রেজিষ্ট্রি অফিস থেকে টাকা নিয়ে অটোরিকশায় ধামরাই পৌর শহরে বরাত নগর বাসায় ফেরার পথে এ ঘটনা ঘটে।

রাতেই ওই ভুক্তভোগী ধামরাই থানায় লিখিত অভিযোগ করেছেন।

ভুক্তভোগী আহসান বাদল বলেন, কালামপুর বাজার থেকে ২০০-৩০০ গজ পূর্ব পাশে যাওয়া মাত্র একটি প্রাইভেটকার তার অটোরিকশা ব্যারিকেড দেয়। এসময় প্রাইভেটকার থেকে র‌্যাবের পোশাক পরিহিত চার ব্যক্তি তাকে জোর করে হ্যান্ডকাপ পড়িয়ে প্রাইভেটকারে তুলে চোখ বেধে ফেলে। এরপর অস্ত্র ঠেকিয়ে তাকে মারধর করে সঙ্গে থাকা জমি বিক্রির ৪ লাখ ৫৪ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এক পর্যায় সেখান থেকে ৩-৪ কিলোমিটার পশ্চিমে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের সুতিপাড়া ব্রিজের পাশে ফেলে দুর্বৃত্তরা মানিকগঞ্জের দিকে পালিয়ে যায়।

ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান বলেন, র‌্যাব পরিচয় দিয়ে টাকা হাতিয়ে নেওয়ার ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ