Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পূর্ব শত্রুতার জেরে শিক্ষার্থীকে কুপিয়ে জখম

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২২, ১১:২০ পিএম

পূর্ব শত্রুতার জের ধরে পটুয়াখালীর মির্জাগঞ্জে খাইরুল ইসলাম (১৮) নামের কলেজ পড়ুয়া এক শিক্ষার্থীকে ছুরি দিয়ে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। মঙ্গলবার (২ আগস্ট) রাত ৯ টায় উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের মহিষকাটা বাজারে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্বজনরা। আহত খাইরুল একই ইউনিয়নের উত্তর ঝাটিবুনিয়া গ্রামের মতিউর রহমান হাওলাদারের ছেলে ও সুবিদখালী সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

আহতর স্বজনরা এবং প্রত্যক্ষদর্শী বন্ধু নয়ন জানান, চাচা নুর ইসলাম হাওলাদারের পরিবারের সাথে একই গ্রামের মতিউর রহমান হাওলাদারের পরিবারের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এর রেসে বিভিন্ন সময়ে নুর ইসলামের পরিবার তাদেরকে হত্যার হুমকি দিয়ে আসছিল। এর জের ধরে ঘটনার সময় মহিষকাটা বাজারে বসে নুর ইসলামের ছেলে নাহিদুলের সাথে মতিউর রহমানের ছেলে খাইরুলের কথার কাটাকাটি হয়। এ সময় নাহিদের সাথে থাকা ছুরি দিয়ে অতর্কিতভাবে খাইরুলের হাতে ও গলায় আঘাত করে। এতে গুরুতর আহত হলে সাথে থাকা স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

হামলার বিষয়ে জানতে নাহিদুলের মুঠোফোনে কল করা হলেও তিনি বলেন, লোকজন নিয়ে খাইরুল মহিষকাটা বাজারে বসে আমার ওপর আক্রমণ করে। আমাকে মারার সময় তাদের হাতে থাকা ছুরির আঘাত তাদের গায়ে লাগে।

এ বিষয়ে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন তালুকদার বলেন, ঘটনা শুনিনি। আপনার কাছ থেকে জানতে পারলাম। এখনই পুলিশ পাঠানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ