Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বজ্রপাতে ২ জেলায় ২ জনের মৃত্যু

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২২, ১২:০৪ এএম

নাটোরের বড়াইগ্রামে বজ্রপাতে এক কৃষকের মৃত্যুর খবর পাওয়া গেছে। এ ছাড়া সাতক্ষীরার আশাশুনিতে বজ্রপাতে এক রাজমিস্ত্রীর মৃত্যু হয়। এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদনÑ
বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা জানান, নাটোরের বড়াইগ্রামে জমিতে কাজ করার সময় বজ্রপাতে ছলিম উদ্দিন (৪৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। গত সোমবার উপজেলার বনপাড়া পৌরসভার চক নটাবাড়িয়া মহল্লায় এ ঘটনা ঘটে। নিহত ছলিম উদ্দিন চক নটাবাড়িয়া গ্রামের মৃত লইমুদ্দিনের ছেলে। এ বিষয়ে বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক জানান, গত সোমবার ছলিম বাড়ির পাশের বিলে জমিতে কাজ করছিলেন। এ সময় আকস্মিক বজ্রপাতে তিনি ঘটনাস্থলেই মারা যান।
আশাশুনি (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা জানান, আশাশুনিতে বজ্রপাতে এক রাজমিস্ত্রীর মুত্যু হয়েছে। গত সোমবার সন্ধ্যায় উপজেলার বুধহাটায় এ বজ্রপাতের ঘটনা ঘটে। মৃত্যু ব্যক্তির নাম হাফিজুল ইসলাম (২৮)। তিনি বুধহাটা ইউনিয়নের শ্বেতপুর গ্রামের মরহুম শামছুর রহমান মাস্টারের ছেলে। হাফিজুল গত সোমবার সকালে আশাশুনিতে রাজমিস্ত্রীর কাজে গিয়েছিলেন। কাজ শেষে সন্ধ্যায় গাড়িতে মহেশ্বরকাটি বাজারে নেমে পায়ে হেঁটে বাড়ি যাচ্ছিলেন। মহেশ্বরকাটি বেউলা কেয়ার রাস্তা দিয়ে বিলের মধ্যে সাইদের মাছের ঘেরের কাছে রাস্তার উপরে গাছতলায় পৌছলে আকস্মিক বজ্রপাতে তার মৃত্যু হয়। পরে পথচারীরা তাকে মৃত্যু অবস্থায় উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।
গতকাল মঙ্গলবার বাদ জোহর নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ