Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় গাজিপুরের পুলিশ সুপারের গ্রামের বাড়ি থেকে ইয়াবা উদ্ধার, ভাইপো আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২২, ৮:১৫ পিএম

গাজীপুর জেলার পুলিশ সুপার (এসপি) এসএম শফিউল্লাহর খুলনার গ্রামের বাড়ী থেকে ১৮৯ পিস ইয়াবা উদ্ধার করেছে মাদক বিরোধী টাস্ক ফোর্স। তিনি এর আগে খুলনায় এসপি পদে কর্মরত ছিলেন। এ ঘটনায় পুলিশ সুপার এসএম শফিউল্লাহর আপন ভাই অলিউল্লাহ শেখের ছেলে (ভাইপো) ইমতিয়াজ শেখ রনিকে আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন অভিযান পরিচালনাকারী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আল-আমিন।
আজ মঙ্গলবার বিকেল ৩ টার দিকে খুলনা মহানগরীর দৌলতপুর থানাধীন পাবলা এলাকার ওই বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানের নেতৃত্বে ছিলেন খুলনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আল-আমিন।
তিনি বলেন, দৌলতপুরের একটি বাড়ি থেকে ১৮৯ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। আটক যুবক রনির বিরুদ্ধে দৌলতপুর থানায় মাদক আইনে মামলা করতে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরকে নির্দেশ দেওয়া হয়েছে। যতটুকু জেনেছি, বাড়িটি খুলনার সাবেক এসপি ও বর্তমানে গাজিপুর জেলার পুলিশ সুপার মো. শফিউল্লাহর। এখানে তার ভাইয়েরা থাকেন। মাদক বিরোধী টাস্ক ফোর্সটি জেলা প্রশাসন, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর, র‌্যাব-৬ ও আনসার ব্যাটেলিয়নের সমন্বয়ে গঠিত।
মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের খুলনা কর্যালয়ের উপ-পরিচালক মোঃ মিজানুর রহমান বলেন, আটক রনিকে দৌলতপুর থানায় নেওয়া হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ মামলার বাদী হবেন এসআই হানিফ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ