Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চুয়েটে ঈদ পুনর্মিলনী ও বার্ষিক ক্রীড়া সম্পন্ন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চুয়েট ক্লাবের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৬ গত সোমবার সন্ধ্যায় সম্পন্ন হয়। এ উপলক্ষে ডরমিটরি মিলনায়তনে আয়োজিত বর্ণাঢ্য অনুষ্ঠানমালায় প্রধান অতিথি ছিলেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। সভাপতিত্ব করেন চুয়েট ক্লাবের সভাপতি অধ্যাপক ড. মো. সামসুল আরেফিন। অনুষ্ঠানমালায় ছিল প্রীতিক্রীড়া, সাংস্কৃতিক পরিবেশনা, আলোচনা সভা ইত্যাদি। এতে চুয়েটের শিক্ষক, কর্মকর্তাবৃন্দসহ তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন চুয়েট রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, স্টাফ ওয়েলফেয়ার কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. আব্দুর রশীদ, যন্ত্রকৌশল বিভাগের প্রধান অধ্যাপক ড. সজল চন্দ্র বণিক, আরবান এন্ড রিজিওনাল প্ল্যানিং বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. মইনুল ইসলাম, ইলেকট্রনিক্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান অধ্যাপক ড. কাজী দেলোয়ার হোসেন, মানবিক বিভাগের প্রধান ড. মোহাম্মদ কামরুল হাছান, সেন্টার ফর রিভার হারবার এন্ড ল্যান্ড¯øাইড রিসার্চের চেয়ারম্যান অধ্যাপক ড. আয়শা আক্তার, ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ তারেকুল আলম, পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের ডেপুটি ডিরেক্টর প্রকৌশলী মোহাম্মদ নাজমুদ্দোজা প্রমুখ। সঞ্চালনা করেন তত্ত¡াবধায়ক প্রকৌশলী অচিন্ত্য কুমার চক্রবর্ত্তী।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ