Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিরোজপুরে প্রতিমা ভাঙচুর, ৪ কিশোর আটক

পিরোজপুর জেলা সংবাদাতা : | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২২, ১২:০৪ এএম

পিরোজপুর সদর উপজেলার কাথুলিয়া এলাকায় শীতলা মন্দিরে একটি প্রতিমার পা, হাত ও মাথা ভাঙচুর করার অভিযোগে ৪ কিশোরকে আটক করেছে পুলিশ। তাদের সবার বয়স ১২ থেকে ১৭ বছর। গতকাল সোমবার দুপুরে তাদের আটক করা হয় বলে জানান, সদর থানার ওসি আ জা মো. মাসুদুজ্জামান।

আটককৃতদের বাড়ি উপজেলার টোনা ইউনিয়নের লখাকাঠী, কলাখালী ইউনিয়নের পথেরহাট, হুলারহাটের গুচ্ছ গ্রাম ও গজালিয়া উদয়কাঠী গ্রামে।

মন্দিরের সেবাইত কালাচাঁদ মণ্ডল বলেন, আমি প্রতিদিন বেলা ১১টার দিকে পূজা শেষ করে বাড়ি চলে যাই। সোমবার সকালে মন্দিরে এসে দেখি একটি প্রতিমার হাত, পা ও মাথা ভাঙা। পরে এলাকাবাসীর কাছ থেকে জানতে পারি, রোববার দুপুরে তারা কয়েকটি ছেলেকে মন্দিরের কাছে দেখেছিলেন। ভাঙচুরের খবর পেয়ে তারা তিন কিশোরকে শনাক্ত করে। তিন কিশোর ভাঙচুরের কথা স্বীকার করে। তাছাড়া তারা ভাঙচুরে জড়িত বলে আরও এক কিশোরের নাম বলে। পুলিশ গিয়ে তিনজনকে আটক করে এবং অন্য কিশোরকে খুঁজে বের করে।
ওসি মাসুদুজ্জামান বলেন, আটক কিশোররা তাদের বাড়ি থেকে প্রায় পাঁচ কিলোমিটার দূরের ওই মন্দিরে ভাঙচুর করে। চার কিশোরকে আটকের পাশপাশি মন্দিরে নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ