Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সোনারগাঁওয়ে শিশু হত্যা ২ আসামি গ্রেফতার

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২২, ১২:০৪ এএম

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে শিশু শিক্ষার্থী হুমায়রা আক্তার হত্যাকাণ্ডের ঘটনায় দুই আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন। গতকাল সোমবার মুন্সিগঞ্জ থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব ১১ এর সিপিসি ১ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার একেএম মুনিরুল আলম।
গ্রেফতার দুই আসামি হলেন- সেলিম ওরফে উদয় ও শুক্কুর আলী। এর আগে গত বৃহস্পতিবার ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হুমায়রার ভাবি বৈশাখী আক্তার ও বৈশাখীর মা মনোয়ারা বেগমকে মামলা দায়েরের পর আদালতে পাঠিয়েছে সোনারগাঁও থানা পুলিশ।
জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের দুলাল মিয়ার মেয়ে ও নাগেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী হুমায়রা গত ২৬ জুলাই নিখোঁজ ছিল। বিভিন্নস্থানে খোঁজ করে সন্ধান না পেয়ে তার বাবা ওইদিন সন্ধ্যায় সোনারগাঁ থানায় সাধারণ ডায়রি করেন।
গত ২৮ জুলাই উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও এলাকায় একটি কাঠ বাগানে মাটি চাপা দেওয়া অবস্থায় একটি শিশুর লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হুমায়রার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠায়। এ ঘটনায় গত ২৯ জুলাই নিহতের মা সেতেরা বেগম বাদী হয়ে সোনারগাঁও থানায় মামলা দায়ের করেন। মামলায় ৬ জনের নাম উল্লেখসহ ৫ থেকে ৬ জন অজ্ঞাত আসামি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ