Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কবিরহাটে গৃহবধূকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২২, ১২:০৪ এএম

কবিরহাট উপজেলায় এক গৃহবধূকে তার দ্বিতীয় স্বামীর সঙ্গে অর্ধউলঙ্গ করে মধ্যযুগীয় নির্যাতনসহ ভিডিও ধারণ ও লুটপাট চালিয়েছে দুর্বৃত্তরা। ওই সময় দুর্বৃত্তরা ভুক্তভোগী গৃহবধূর ঘর থেকে নগদ ৮ হাজার টাকা ও গোয়াল ঘর থেকে একটি গরু, ৩টি মোবাইল ছিনিয়ে নেয়।
গতকাল ২৬ জুলাই রাতে উপজেলার ধানশালিক ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। ঘটনার ৬দিন অতিবাহিত হলেও ভয়ে ভূক্তভোগী দরিদ্র পরিবারটি বাড়ি থেকে বের হয়ে মামলা করতে পারেনি। পরিবারটি আতঙ্কে দিনাতিপাত করছে। ভয়ে মুখ খুলে কাউকে কিছু বলতে পারছেনা। অভিযুক্তরা হলো, কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নের আবু বক্কর ছিদ্দিক তানভি একই ওয়ার্ডের অজি উল্যাহ দপ্তরী বাড়ির অজি উল্যার ছেলে ওমর ফারুক, সুরুজ মিয়ার ছেলে রাজন ও আজু মিয়ার বাড়ির নজির বেপারীর ছেলে আলতাফ।
ভুক্তভোগী গৃহবধূ অভিযোগ করে বলেন, চরএলাহী ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের তানভির, ফারুক, রাজন, আলতাফ ও তাদের সাঙ্গপাঙ্গরা আমার বসত ঘরের দরজায় লাথি মারে। আমি দরজা খুললে তারা ঘরে প্রবেশ করে আমার স্বামী কামালকে বেধড়ক মারধর করে পকেট থেকে নগদ ৫হাজার টাকা, আমার বিছানার নিচ থেকে ৩হাজার হাজার টাকা ও ৩টি মোবাইল ছিনিয়ে নেয়। এরপর পুনরায় আমার স্বামী কামালকে মারধর করে হামলাকারীরা ২ লক্ষ টাকা দাবি করে। শেষে ২লক্ষ টাকা দিতে না পারায় গোয়ালঘর থেকে আনুমানিক ৭০হাজার টাকা মূল্যের একটি গরু লুট করে নিয়ে যায়। পরে তারা আমাকে এবং আমার স্বামীকে অর্ধউলঙ্গ করে ভিডিও ধারণ করে। এক পর্যায়ে আমার দুই মেয়েকে তারা তুলে নেওয়ার চেষ্টা করে। অভিযুক্তরা এখনো তাদেরকে চোখে চোখে রেখেছে বলেও তিনি জানান। এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত আবু বক্কর ছিদ্দিক তানভির বলেন, ওই নারী সেখানে দুইজন স্বামীর সঙ্গে বসবাস করছে। তবে তিনি ভিডিও ধারণ, টাকা, মোবাইল এবং গরু লুটের সঙ্গে জড়িত নেই বলে দাবি করেন।
এ বিষয়ে জানতে চাইলে কবিরহাট থানার ওসি মো.রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় ভুক্তভোগী পরিবার থানায় কোন লিখিত অভিযোগ দেয়নি। তবে খোঁজ খবর নিয়ে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ