Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টয়লেট থেকে দোকানির লাশ উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২২, ১২:০৪ এএম

নগরীতে নিখোঁজের একদিন পর টয়লেট থেকে এক মুদি দোকানির লাশ উদ্ধার করা হয়েছে। তার শরীরে ছুরিকাঘাতে জখমের চিহ্ন আছে বলে জানিয়েছে পুলিশ। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর ডবলমুরিং থানার দাইয়াপাড়া এলাকায় স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। নিহত শাহাদাত হোসেন কনকের (৩০) বাড়ি নোয়াখালী জেলায়। নগরীর দাইয়াপাড়া এলাকায় একটি মুদি দোকান আছে তার। সেখানেই ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করেন কনক।
পুলিশ জানায়, শনিবার রাত থেকে কনকের খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরিবারের সদস্যরা গিয়ে দোকান বন্ধ দেখতে পান। মোবাইলে ফোন করা হলেও সেটি বন্ধ পাওয়া যায়। কনকের বাবা রোববার ডবলমুরিং থানায় নিখোঁজ মর্মে সাধারণ ডায়েরি করেন।
গতকাল দোকানের পেছনে একটি টয়লেটের ভেতরে কনকের লাশ পড়ে আছে এমন খবর আসে পুলিশের কাছে। দোকানের পেছনে একটি কলোনিতে ব্যাচেলরদের কয়েকটি ভাড়াঘর আছে। কলোনির মুখে একটি টয়লেট আছে, যেটি সবসময় খোলা থাকে এবং আশপাশের লোকজনও ব্যবহার করেন। সেখানে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকা কনকের লাশটি পাওয়া গেছে। তাকে টয়লেটে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও এর সাথে জড়িতদের গ্রেফতারে কাজ শুরু হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ