Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় শিশু অপহরণ মামলায় স্বামী-স্ত্রীর কারাদণ্ড

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২২, ১২:০৪ এএম

খুলনায় শিশু অপহরণ মামলায় স্বামী ও স্ত্রীকে ১৪ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। রায়ে তাদের দুইজনকে ১৪ বছর করে সশ্রম কারাদণ্ড, ২০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম দণ্ড দেয়া হয়। খুলনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আ. ছালাম খান গতকাল সোমবার দুপুরে এ রায় ঘোষণা করেন। মামলায় রাষ্ট্রপক্ষের কৌশুলি ছিলেন পিপি অ্যাড. ফরিদ আহমেদ।
দণ্ডপ্রাপ্ত আসামি মো. মমিন সরদার ও তার স্ত্রী মোছা. রেখা। তারা খানজাহান আলী থানাধীন গিলাতলা অহিদের বাড়ির ভাড়াটিয়া।
মামলার সংক্ষিপ্ত বিবরণী থেকে জানা গেছে, ২০১৭ সালের ২৪ আগস্ট গিলাতলা মধ্যপাড়াস্থ ইফতেদায়ী মাদরাসার ৫ম শ্রেণির ছাত্রী সুবর্না লুৎফাকে অপহরণ করে নিয়ে যায় আসামিরা। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা মিনা সুমন বাদী হয়ে খানজাহান আলী থানায় মামলা দায়ের করেন।
মামলার তদন্ত কর্মকর্তা অভিযান চালিয়ে ১নং আসামি মো. মমিন সরদারকে ওই শিশুটিসহ বগুড়া থেকে গ্রেফতার করেন। এরপর একই বছরের ১৯ নভেম্বর স্বামী-স্ত্রী দুজনকে অভিযুক্ত করে তদন্ত কর্মকর্তা এস আই শেখ আ. রহিম চার্জশিট দাখিল করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ