Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ন্যাংটা পীরের মাজার প্রাঙ্গণে গৃহবধূ গণধর্ষণ

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২২, ১২:০৪ এএম

কুষ্টিয়া কুমারখালী উপজেলার বাগুলাট ইউনিয়নের উদয় নাতুরিয়া গ্রামের ন্যাংটা পীরের মাজার প্রাঙ্গণে ২ সন্তানের জননী ছদ্মনামকে একাধিকবার জোরপূর্বক গণধর্ষণ করার অভিযোগ উঠেছে।
এই নিয়ে ভুক্তভোগী কুমারখালি থানায় নাতুড়িয়া গ্রামের চাঁদ আলীর ছেলে আজাদসহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামী করে মামলা দায়ের করেছেন। এ ঘটনায় কুমারখালী থানা পুলিশ আজাদকে আটক করেছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ২৬ জুলাই আনুমানিক রাত ১১টার সময় নাতুরিয়া গ্রাম আজাদ ছদ্মনাম ভুক্তভোগীকে তার বাড়ির পার্শ্বে নিয়ে আসে তারপর নাতুড়িয়ার নাজিম, শাহাজাহান, রতন, উদয় নাতুড়িয়ার ইবাদত ,বিপুল বিশ্বাস ,আফসার আলী, বিপুল কুমার, মামুন, তুহিন, ওলী, নজরুল ভবানীপুরের রাশিদুলসহ আরও অনেকে তাকে জোরপূর্বকভাবে পালাক্রমে গণধর্ষণ করে। মেয়েটিকে ধর্ষণের পর তার অবস্থা খারাপ হয়ে গেলে তাকে ছেড়ে দিলে সে কুমারখালী হাসপাতালে ভর্তি হয়। তারপর কুমারখালী থানায় মামলা দায়ের করেন। একাধিক সূত্র জানায়, ধর্ষণকারীরা এলাকায় ব্যাপক প্রভাবশালী। তারা ধর্ষণের পর মামলা থেকে বাঁচার জন্য মোটা অংকের টাকা নিয়ে বিভিন্নভাবে মীমাংসা করে নাম বাদ দেওয়ার চেষ্টা চালাচ্ছে।
বিষয়টি নিশ্চিত করে কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, এ ঘটনায় মামলা হয়েছে এবং একজনকে আটক করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চলমান রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ