Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ৭ বছর পর গ্রেফতার

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২২, ১২:১৮ এএম

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় চাঞ্চল্যকর ইদ্রিস হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামি নজরুল ইসলাম (৪২)কে ৭ বছর পর গ্রেফতার করেছে র‌্যাব-৪।
গত রোববার দুপুরে মানিকগঞ্জ জেলার র‌্যাব-৪ অফিসে এক সংবাদ সম্মেলনে নজরুল ইসলামের গ্রেফতারের বিষয়টি জানান লে. কমান্ডার আরিফ হোসেন।
তিনি জানান, গত শনিবার দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে সাভারের হেমায়েতপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতার এড়াতে তিনি সাভার, আশুলিয়াসহ বিভিন্ন এলাকায় পলাতক ছিলেন।
আরিফুর রহমান আরও জানান, ২০১১ সালের ২৮ নভেম্বর জেলার হরিরামপুর উপজেলার কদমুলি গ্রামে রিক্সা চালক ইদ্রিস আলীর নিজ বাড়িতে খুন হন। স্ত্রীর পরকীয়ায় বাঁধা দেওয়ার তাকে প্রথমে গলায় নাইলনের রশি পেচিয়ে শ্বাসরোধ করা হয়। এর পর তাকে জবাই করে নৃশংসভাবে হত্যা করা হয়।
এ ঘটনায় নিহত ইদ্রিসের মা কোমেলা বেগম বাদি হয়ে ছেলের বউ সেলিনা আক্তার, পরকিয়া প্রেমিক সাত্তারসহ, নজরুল ও দুলালকে আসামি করে মামলা দায়ের করেন।
পরে ২০১৬ সালে মানিকগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত ইদ্রিসের স্ত্রী সেলিনা আক্তার ও নজরুল ইসলামকে মৃত্যদন্ড দেন। এ মামলায় বেকসুর খালাস দেন আপর আসামি দুলাল মিয়াকে। মামলা চলাকালীন সময় মারা যান আরেক আসামি সাত্তার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ