Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গুরুতর আহত নুরে আলমকে দেখতে হাসপাতালে বিএনপি মহাসচিব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২২, ৪:২৯ পিএম | আপডেট : ৪:৩২ পিএম, ১ আগস্ট, ২০২২

গতকাল ৩১ জুলাই বিএনপি ঘোষিত সারাদেশে নজিরবিহীন বিদ্যুৎ লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনা'র প্রতিবাদে ভোলা জেলা বিক্ষোভ সমাবেশ পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক দলের সদর থানা সদস্য নিহত হয়েছেন।

আজ ১ আগস্ট নয়া পল্টন বিএনপি কেন্দ্রীয় অফিসের সামনে তার গায়েবানা নামাজের জানাজা শেষ করে মহাসচিব ভোলা জেলা ছাত্রদের সাবেক সভাপতি গুরুতর আহত নুরে আলমকে দেখতে গ্রীণ রোড কমফোর্ট হাসপাতালে যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। চিকিৎসকের কাছে থেকে তার অবস্থার খোঁজ নিয়েছেন। বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান চিকিৎসকদের মাধ্যমে সার্বক্ষণিক খোঁজ খবর নিচ্ছেন-

সে সময় মহাসচিবের সাথে ছিলেন নুরে আলমের বড় ভাই মোঃ আবুল কাশেম বিএনপি স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ রফিকুল ইসলাম, বিএনপি কেন্দ্রীয় কমিটি সদস্য হায়দার আলী লেনিন ড্যাব যুগ্ম মহাসচিব ডাঃ পারভেজ রেজা কাকন, ডাঃ শাহীনুল ইসলাম, ছাত্রদল নেতা কাজী মোক্তার হোসেন, রাশেদ ইকবাল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি মহাসচিব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ