Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাটখিলে কলেজ প্রিন্সিপালের ওপর হামলা, গ্রেফতার ১

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২২, ১২:০২ এএম

চাটখিল উপজেলার সোমপাড়া কলেজের প্রিন্সিপাল মো. মহি উদ্দিনের ওপর হামলার ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার দুপুরে গ্রেফতারকৃত আসামিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার চাটখিল বাজারের সিএন্ডবি রাস্তা সংলগ্ন সততা অটো দোকানের সামনে এ হামলার ঘটনা ঘটে। গ্রেফতারকৃত মাইন উদ্দিন শাহীন চাটখিল পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের সুন্দরপুর এলাকার তফাদার বাড়ির মৃত আবুল কাশেমের ছেলে। এ ঘটনায় রাতেই ভুক্তভোগী প্রিন্সিপাল বাদী হয়ে চাটখিল থানায় অভিযুক্ত মাইন উদ্দিন শাহীনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে গত শনিবার রাতেই আসামিকে গ্রেফতার করে।

মামলা সূত্রে জানা যায়, গত শনিবার রাত সাড়ে আটটার দিকে চাটখিল বাজারের একটি দোকান থেকে সোমপাড়া কলেজের প্রয়োজনীয় বৈদ্যুতিক পণ্য ক্রয় করে ফেরার পথে সন্ত্রাসী শাহিন প্রিন্সিপালের পথ রোধ করে এলোপাতাড়ি কিল, ঘুষি দিয়ে জখম করে। এরপর শাহীনের হাতে থাকা লোহার রেঞ্জ দিয়ে তাকে মাথায় আঘাত করে দশ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে প্রিন্সিপালের চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ