Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

চাটখিল স্বাস্থ্য কমপ্লেক্সে ধর্ষণচেষ্টা

চাটখিল (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২২, ১২:১৩ এএম

নোয়াখালীর চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবারো এক নারীকে ধর্ষণের চেষ্টার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে গত শনিবার গভীর রাতে হাসপাতালের ২য়তলায় নামাজের কক্ষে।
হাসপাতাল সূত্রে ও ঐ নারীর অভিযোগে জানা যায়, গত শনিবার দুপুরে ঐ নারী তার দুইটি শিশু সন্তানের মধ্যে একজনকে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করায়। ঐ নারীর সাথে তার মাও হাসপাতালে অবস্থান করতেছিলো। রোগীর কক্ষে একত্রে ৪ জন থাকতে না পারায় ঐ নারী তার মাকে রোগীর বেডে রেখে তিনি নামাজের কক্ষে ঘুমাতে যান। রাত আনুমানিক দেড়টার দিকে আনোয়ার হোসেন পিংকু নামে এক বখাটে যুবক ঐ কক্ষে ডুকে ঘুমন্ত নারীকে ধর্ষণের চেষ্টা করে। এতে ঐ নারী চিৎকার দিলে ঐ যুবক দৌড়ে বাহিরে এসে কক্ষের দরজা বন্ধ করে দেয়। নারীর চিৎকারে হাসপাতালের রোগীরা ও ওয়ার্ড বয় খোরশেদ এবং নাইট গার্ড মন্টু দাস ঐ যুবককে হাসপাতালের ভেতর থেকে ধরে চড়-থাপ্পড় দেওয়ার এক পর্যায়ে সে দৌড়ে পালিয়ে যায়। এদিকে ঐ নারী তার এক চাচাকে টেলিফোনে বিষয়টি জানালে তিনি চাটখিল থানা পুলিশকে সংবাদ দেন। পরে পুলিশ ঘটনাস্থলে আসার আগেই বখাটে যুবক পালিয়ে যায়।
খোঁজ নিয়ে জানা যায়, আনোয়ার হোসেন পিংকু (৩৫) উপজেলার বদলকোট ইউনিয়নের মেঘা গ্রামের নুরুল আমিন মাস্টারের বাড়ির মৃত আহমেদ কবিরের ছেলে। সে এলাকায় এই ধরনের আরো অনেক ঘটনা ঘটিয়েছে বলে স্থানীয় সূত্রে জানা যায়।
ঘটনার বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খন্দকার মোশতাক আহমেদের সাথে যোগাযোগ করলে তিনি জানান, এই ব্যাপারে হাসপাতালের চিকিৎসক শহীদুল ইসলাম নয়ন বাদী হয়ে গতকাল রোববার দুপুরে চাটখিল থানায় অভিযোগ দায়ের করেছেন। থানার ওসি মো. গিয়াস উদ্দিন অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে জানান, পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ