Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে প্রবাসীকে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাই

স্টাফ রিপোর্টার, লক্ষ্মীপুর থেকে | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২২, ১২:১৩ এএম

লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের কাশিপুর গ্রামের বুধহাজী বাড়ির রুবেল হোসেন ওরফে জাহেদ (৩২) নামে এক প্রবাসীকে কুপিয়ে তার মোটরসাইকেল ছিনতাই করেছে সন্ত্রাসীরা। স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে, অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় প্রেরণ করেন। প্রবাসী জাহেদ কাশিপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে ও সৌদিআরব প্রবাসী। তিনি রমজানের আগে দেশে আসেন।
জাহেদের মা জাহানারা ও বোন রিয়া বলেন, গত শনিবার রাতে বাড়ির সামনের কুসুম আলীর চা দোকানে বসে সে চা পান করছিলো। এ সময় অজ্ঞাত ৮-১০ জন সন্ত্রাসী এসে জাহেদকে ধারালো অস্ত্রের সাহায্যে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে তার মোটরসাইকেলটি নিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে।
চন্দ্রগঞ্জ থানার ওসি মো. মোসলেহ উদ্দিন জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। জাহেদ বাড়ির সামনে একটি দোকানে বসে আড্ডা দিচ্ছে। হঠাৎ রাত পৌনে ৯ টার দিকে ৭-৮ জনের একটি সংঘবদ্ধ দল ওই দোকানে এসে জাহেদের ওপর হামলা করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হামলা। কাউকে স্থানীয়রা চিনতে পারেনি। অপরাধীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ