Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় ছাত্রলীগ নেতার গুলিতে আহত ২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২২, ১২:০২ এএম

কুমিল্লায় বাকবিতণ্ডার জের ধরে এক ছাত্রলীগ নেতার গুলিতে দুই ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ হয়েছেন। গত শুক্রবার সন্ধ্যায় দাউদকান্দি পৌরসভার ৬নং ওয়ার্ডের দোনার চর সরকার বাড়ির সামনে এ ঘটনা ঘটে। আহতরা হলো, দাউদকান্দির হাসানপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদ সরকার ও ৬নং ওয়ার্ডের ছাত্রলীগের সদস্য তন্ময় সরকার। অভিযুক্ত হৃদয় দাউদকান্দি পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক। গতকাল শনিবার বিকেলে দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত ওসি নজরুল ইসলাম বলেন, গত বৃহস্পতিবার দুপুর ২টায় দাউদকান্দি উপজেলা পরিষদ প্রাঙ্গণে কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন চলাকালীন হাসানপুর কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও দাউদকান্দি পৌরসভা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের মধ্যে কথা কাটাকাটি হয়।

এ ঘটনার প্রতিশোধ নিতে পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হৃদয় গত শুক্রবার সন্ধ্যায় দোনারচর সরকার বাড়ির সামনে তার অনুসারীদের নিয়ে হামলা চালায়। হামলায় হৃদয়ের গুলিতে হাসানপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং দাউদকান্দি পৌরসভার ছাত্রলীগের সদস্য গুলিবিদ্ধ হন। তাদের উদ্ধার করে প্রথমে দাউদকান্দি অ্যাপোলো হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। তারা বর্তমানে ঢামেকে ভর্তি আছেন। এ ঘটনায় হত্যাচেষ্টার অভিযোগে দাউদকান্দি মডেল থানায় একটি মামলা করা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছেন ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ