Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ধামরাইয়ে মতবিনিময় ও প্রস্তুতি সভা

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২২, ১২:০৩ এএম

ঢাকার ধামরাইয়ে উপজেলা ও পৌর আ.লীগ এবং সহযোগী সংগঠনের উদ্যোগে মতবিনিময় ও প্রস্তুুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার ঢুলিভিটা সিটি সেন্টারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস মাসব্যাপি পালন উপলক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা আ.লীগের সহ-সভাপতি শফিক আনোয়ার সফির সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ঢাকা জেলা আ.লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদ।
আরো বক্তব্য রাখেন আ.লীগ নেতা আব্দুল আলিম খান সেলিম, ঢাকা জেলা আ.লীগের যুগ্মসাধারণ সম্পাদক অধ্যাপক মিজানুর রহমান মিজান, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সাকু, পৌর আ.লীগের সভাপতি ও মেয়র আলহাজ গোলাম কবির মোল্লা, উপজেলা আ.লীগের যুগ্মসাধারণ সম্পাদক খালেদ মাসুদ খান লাল্টু, সোমভাগ ইউপি চেয়ারম্যান প্রভাষক আওলাদ হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।
এ মতবিনিময় সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বঙ্গবন্ধুর কর্মময় রাজনৈতিক জীবনের বিভিন্ন দিকগুলি তুলে ধরেন। সেইসাথে দেশের বিভিন্ন উন্নয়নমূলক দিকগুলি তুলে ধরে তিনি বলেন, অনেক দেশ থেকে আমরা ভাল আছি শুধুমাত্র জননেত্রী শেখ হাসিনা আছে বলেই।
শোকের আগস্ট মাসে মাসব্যাপী ১৬টি ইউনিয়ন ও পৌরসভার প্রতিটি ওয়ার্ডে বিভিন্ন কর্মসূচি ঘোষণা করেন। এরমধ্যে আগামী ৯ আগস্ট স্থানীয় এমপি বেনজীর আহমদের নেতৃত্বে বঙ্গবন্ধুর মাজারে উপজেলা ও পৌর আ.লীগের নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেদনসহ পুষ্পস্তবক অর্পণ করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ