Inqilab Logo

মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ যিলহজ ১৪৪৫ হিজরী

রংপুরে দুই গৃহবধূ খুন

রংপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৬, ৩:৪৮ পিএম

রংপুরে পৃথক স্থানে দুই গৃহবধূ খুন হয়েছেন। হত্যাকাণ্ডে জড়িত অভিযোগে দুজনেরই স্বামীকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে লাশ দুটি উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

রংপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ বি এম জাহিদুল ইসলাম জানান, প্রায় পাঁচ বছর আগে নগরীর বুড়িরহাট এলাকার সোলেমান আলীর ছেলে সেলিমুজ্জামান সেলিমের সঙ্গে রংপুরের ছিলিমপুর ভরাটপাড়া এলাকার মমতাজুর রহমানের মেয়ে মিতালীর বিয়ে হয়। মিতালীর স্বামী একজন সেনা সদস্য।

পারিবারিক কলহের জেরে সোমবার রাতে স্বামী স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মিতালীকে আঘাত করে সেলিম। এতে মিতালী মাথায় গুরুতর আঘাত পান। দ্রুত উদ্ধার করে তাকে রংপুর সিএমএইচ এ ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মিতালী মারা যায়। পরে নিহতের স্বামীকে আটকের পর পুলিশে হস্তান্তর করে সেনাবাহিনী। এ ঘটনায় মিতালীর বাবা মমতাজুর রহমান বাদী হয়ে একটি মামলা করেন।

এছাড়া নগরীর স্টেশন রোড আলমনগর এলাকায় সুফিয়া নামে আরও এক গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী বাপ্পিকে আটক করেছে পুলিশ। সুফিয়াকে হত্যা করা হয়েছে না কি তিনি আত্মহত্যা করেছেন সে বিষয়ে এখনো নিশ্চিত হয়নি পুলিশ। দুটি লাশই মর্গে পাঠানো হয়েছে।

ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর তাদের মৃত্যুর বিষয় নিয়ে বিস্তারিত জানা যাবে বলে ওসি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ