Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাথরঘাটায় সাংবাদিকের বাসায় চুরি

পাথরঘাটা, বরগুনা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২২, ৭:৩৩ পিএম

বরগুনার পাথরঘাটায় সাংবাদিক শফিকুল ইসলামের বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার দিবাগত রাত ২টা থেকে ভোররাত ৫টার মধ্যের কোন এক সময় পাথরঘাটা কলেজ সংলগ্ন পৌর শহরের ৮ নম্বর ওয়ার্ডে ওই সাংবাদিককের বাসায় এ চুরির ঘটনা ঘটে। এর আগে গত ১৮ জুলাই ফেরদৌস খানের পাথরঘাটার হাসপাতাল রোডস্থ বাসায় দিনে দুপুরে তালা ভেঙ্গে স্বর্ণালংকার ও নগদ টাকা চুরি হয়।

ফেরদৌস খান যমুনা টেলিভিশনের বরগুনা প্রতিনিধি ও শফিকুল ইসলাম বাংলানিউজ টোয়েন্টিফোর.কম এর পাথরঘাটা উপজেলা প্রতিনিধি।

সাংবাদিক শফিকুল ইসলাম বলেন, শুক্রবার রাত ১২টার দিকে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পরি। এর শুক্রবার দিবাগত রাত ২টা থেকে ভোররাত ৫টার মধ্যে কোন এক সময় ঘরের আলমারি, ওয়ারড্রব, সোকেস থেকে নগদ প্রায় ১০ হাজার টাকা ও ৬ ভড়ি স্বর্ণালংকার এবং টেবিলে থাকা
একটি ল্যাপটপটি চুরি করে নিয়ে যায়। ধারণা করা হচ্ছে রাতের কোন এক সময় আগে থেকেই ঘরে চোর লুকিয়ে ছিল। এই ঘটনায় পাথরঘাটা থানায় মামলার প্রক্রিয়া চলছে।

অপরদিকে গত ১৮ জুলাই যমুনা টেলিভিশনের বরগুনা প্রতিনিধি ফেরদৌস খানের পাথরঘাটাস্থ হাসপাতাল সড়কের বাসায় চুরির ঘটনা ঘটে। দিনে দুপুরে ঘরের তালা ভেঙ্গে পনের হাজার টাকা ও ৩ ভরি স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায় চোর চক্র। এ ঘটনায় ফেরদৌস খান বাদী হয়ে পাথরঘাটা থানায় মামলা করেছেন। ওই মামলায় এক ব্যক্তি আটক করেছে পুলিশ।

এ ব্যাপারে পাথরঘাটা থানার ওসি (তদন্ত) সঞ্জয় মজুমদার বলেন,এরই মধ্যে সাংবাদিক ফেরদৌস খানের বাসার চুরির ঘটনায় সন্দেহজনক এক ব্যক্তিকে আটক করে আদালতের মাধ্যমে জেলখানায় প্রেরণ করা হয়েছে। সাংবাদিক শফিকুল ইসলামের বাসায় চুরির ঘটনায় এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ