Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানী খাতে অব্যবস্থানার প্রতিবাদে সিলেটে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২২, ৭:২১ পিএম

সারাদেশে নজিরবিহীন বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানী খাতে অব্যবস্থানার প্রতিবাদে সিলেট নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল।

আজ শনিবার (৩০ জুলাই) বিকেলে বিক্ষোভ মিছিলটি নগরীর দরগাহ গেইট থেকে শুরু হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে মিলিত হয়। মিছিলকারীরা হাতে হারিকেন নিয়ে মিছিল করে। বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল আহাদ খান জামাল।
সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক জাকির হোসেন ও মানিকুর রহমান মানিকের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল ওয়াহিদ সুহেল, জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন চৌধুরী, আবু আহমদ আনসারী, নজরুল ইসলাম, কামরান হোসেন হেলাল, সৈয়দ সরওয়ার রেজা, রজব আহমদ, আবুল কালাম সাহেদ, জাহাঙ্গীর মিয়া।
বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির সদস্য আলী আকবর খান, দেওয়ান রেজা মজিদ, আহসান মাহবুব, আক্তার আহমদ, দুলাল আহমদ, রুবেল বক্স, জাবেদ আহমদ জীবন, সৈয়দ শহীদ আহমদ সাবু, আব্দুল মুহিত জাবেদ, আশিক মিয়া, প্রভাষক মাকসুদ আলম, জাহেদ আহমদ, আব্দুল আমিন, সাইফুল আলম কোরেশী, ঝলক আর্চায্য, লিয়াকত আলী ইমন, এনামুল হক, নির্ঝর রায়, আশিকুর রহমান আশিক, সাদ্দাম হোসেন, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আমিনুর রহমান আমিন, সদস্য সচিব জুয়েল আহমদ, সিনিয়র যুগ্ম আহবায়ক আলা উদ্দিন মনাই, গোয়াইনঘাট উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আহমদ হুমায়ুন জামাল, ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জাহাঙ্গীর হোসেন, সদস্য সচিব তপু আহমদ খান, কোম্পানীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক এড. আলা উদ্দিন, সদস্য সচিব এড. আব্দুল্লাহ আল হেলাল, গোলাপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মওদুদুল হক সুমন, সিনিয়র যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন, দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব নুরুল আমিন, বিয়ানীবাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আফজল আহমদ, বালাগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আব্দুল মুকিত তুহিন, জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের তবারক আলী, খলিলুর রহমান, শেখ সাকিব, জাহিদ হোসেন, ওয়াহিদ খান, মাসুম আহমদ, নায়িম আহমদ, সাজ্জাদ হোসেন, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আওতাধীন বিভিন্ন ওয়াার্ডের আহবায়ক, সদস্য সচিব ও সিনিয়র যুগ্ম আহবায়কবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সুলতান বক্স মনসুর, নামর উল্লাহ নাদিম, সায়েম আহমদ রনি, সাজিদ নুর বাবু, এড. শামীম আহমদ, আলী হোসেন, মুন্না, রবিউল হোসেন, জামিল বক্স, আব্দুল আহাদ, মেহেদী হাসান সোবেল, ইয়াছিন হোসেন জয়, লায়েক আহমদ, এসকে আলাল, শিপলুজ্জামান, দেলোয়ার আহমদ, রবিন হোসেন, সাইফুল ইসলাম শিপন, ছাব্বির হোসেন। বিভিন্ন উপজেলা ও ওয়ার্ডের যুগ্ম আহবায়কবৃন্দর মধ্যে উপস্থিত ছিলেন মুশফিক আহমদ, সৈয়দ আক্তার হোসেন ময়না, আব্দুস সামাদ আজদ, আব্দুল আহাদ লিমন, রিপন আহমদ, শাহীন আহমদ, বেলাল আহমদ, লায়েক মিয়া, জামাল আহমদ, মাহদী হাসান মিনহাজ, আব্দুল মজিদ বাবুল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ