Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুদ্ধাপরাধী,স্বাধীনতা বিরোধীদের সহায়তা করেছিলেন জিয়াউর রহমান-সোবাহান গোলাপ এমপি

মাদারীপুর থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২২, ৫:২৭ পিএম

যুদ্ধাপরাধী,স্বাধীনতা বিরোধীদের সহায়তা করেছিলেন-জিয়াউর রহমান। মাদারীপুর -৩ আসনের এমপি ড. সোবাহান গোলাপ এমপি মাদারীপুরের কালকিনি উপজেলায় শনিবার ( ৩০জুলাই) সকালে কালকিনি উপজেলা পরিষদ হল রুমে বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সনদ ও স্মার্ট কার্ড বিতরন অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা পিংকি সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো অন্যাণ্যের মধ্যে বক্তব্য রাখেন মাদারীপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান হাওলাদার, কালকিনি উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল জলিল আকুন,ডেপুটি কমান্ডার আব্দুল মালেক,কালকিনি উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক সহ স্থানীয় বীর মুক্তিযোদ্ধা বৃন্দ
এ সময় ড. সোবাহান গোলাপ এমপি আরো বলেন,বঙ্গবন্ধুর পর একমাত্র শেখ হাসিনা সরকার মুক্তিযোদ্ধাদের সকল সুযোগ সুবিধা বৃদ্ধি করে সম্মানের আসনে প্রতিষ্ঠিত করেছেন।আওয়ামীলীগ সরকার মুক্তিযোদ্ধাদের সরকার।তাই মুক্তিযোদ্ধাদের কল্যাণের জন্য আগামী নির্বাচনে শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় আনতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ