Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

১৬০০ লিটার ডিজেলসহ আটক দুই

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২২, ১১:৪৩ পিএম

নারায়ণগঞ্জে জ্বালানি তেল চোরচক্রের সক্রিয় দুই সদস্যকে আটক করেছে র‌্যাব-১১। এ সময় ১৬০০ লিটার ডিজেল উদ্ধার ও একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়। বৃহস্পতিবার (২৮ জুলাই) বিকেলে সিদ্ধিরগঞ্জের সোনামিয়া মার্কেট এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। শুক্রবার (২৯ জুলাই) দুপুরে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার রিজওয়ান সাঈদ জিকু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন মুন্সীগঞ্জ জেলার টঙ্গিবাড়ীর মালিগাঁও এলাকার মো. রহিমের ছেলে মো. ইসমাইল হোসেন (৩২) ও ময়মনসিংহ জেলার ফুলপুরের গড়পয়ারী এলাকার এহেন আলীর ছেলে মো. আলতাফ হোসেন (৪৫)।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব উল্লেখ করে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, গ্রেপ্তার দুই আসামি দীর্ঘদিন ধরে বিভিন্ন কৌশলে অবৈধভাবে ডিজেল সংগ্রহ করে কেনা-বেচা করছিলেন। পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে জব্দকৃত পিকআপ ভ্যানটি ব্যবহার করে চোরাই ডিজেল ক্রয়-বিক্রয় করে আসছিলেন।

১৬০০ লিটার চোরাই ডিজেল ও একটি পিকআপ ভ্যানসহ র‌্যাব সদস্যরা তাদের আটক করে। আটকদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ