Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন

মুরাদনগরে ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২২, ১২:০৪ এএম

আ.লীগ কেন্দ্রিয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক, এফবিসিসিআইর সাবেক সভাপতি আলহাজ ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। বাংলাদেশ উন্নয়নে এখন বিশ্বের রোল মডেল। বর্তমানে প্রতিটি সেক্টরে উন্নয়নের ছোঁয়া লেগেছে। নারী-পুরুষ সমানতালে এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নিজ নিজ জায়গা থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুন গতকাল শুক্রবার দুপুরে কুমিল্লার মুরাদনগর সদর ইউনিয়ন আ.লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ঘোড়াশাল রকিব উদ্দিন আহাম্মদ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান বক্তা ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সভাপতি ম. রুহুল আমিন।

মুরাদনগর সদর ইউপি চেয়ারম্যান কাজী তুফরীজ এটনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সহ-সভাপতি হানিফ সরকার, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ ইসমাইল, কুমিল্লা উত্তর জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক পার্থ সারথী দত্ত, উপজেলা আ. লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী আবুল খায়ের চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, আ.লীগ নেতা ছফিউল্লাহ ভুইয়া।

কর্মী সভায় উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আ.লীগের আইনবিষয়ক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল কালাম আজাদ তমাল, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম ফারুক রানা, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক বিশ^জিত সরকার, দপ্তর সম্পাদক অধ্যাপক সাইফুল ইসলাম রাজিব, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম সরকার, ব্যবসায়ী তারেক আবদুল্লাহ, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ভিপি জাকির হোসেন চেয়ারম্যান, উপজেলা কৃষক লীগের আহবায়ক খন্দকার কামাল উদ্দিন চেয়ারম্যান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ