Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে ধর্ষণে ব্যর্থ হয়ে গৃহবধূকে নির্যাতন

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২২, ১২:০৪ এএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে প্রতিবেশী গৃহবধূকে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে শারিরীক নির্যাতন করার অভিযোগ উঠেছে আরাফাত মিয়া (২২) নামে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই গৃহবধূ ‘৯৯৯’ কল করলে আহত অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন। গত বৃহস্পতিবার উপজেলার সর্বানন্দ ইউনিয়নের উত্তর সাহাবাজ গ্রামে এ ঘটনা ঘটেছে। অভিযুক্ত আরাফাত হোসেন একই গ্রামের অধ্যক্ষ ঈমান হোসেনের ছেলে। গৃহবধূ উত্তর সাহাবাজ গ্রামের শামীম আকন্দের স্ত্রী।

জানা যায়, শামীম আকন্দ জীবিকার তাগিদে দীর্ঘদিন ধরে ঢাকায় অবস্থান করছেন। এই সুযোগে গত বৃহস্পতিবার ওই গৃহবধূকে বাড়িতে একা পেয়ে জোর করে আরাফাত হোসেন ধর্ষণের চেষ্টা করেন। এসময় ওই গৃহবধূর সাথে জোর জবর-দস্তিও করে। গৃহবধূর বাধায় ব্যর্থ হয়ে আরাফাত তাকে বেধড়ক মারধর করে। এতে গৃহবধূর শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। বাধ্য হয়ে ওই গৃহবধূ নিরুপায় হয়ে আত্মরক্ষার জন্য জাতীয় জরুরি সেবা ৯৯৯ নাম্বরে ফোন করে। পরে পুলিশ আহত অবস্থায় গৃহবধূকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন। গৃহবধূ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় গৃহবধূ থানায় লিখিত অভিযোগ দেন।

এ বিষয়ে থানা ওসি সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, ওই গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই নারীর লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ