Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজাপুরে কিশোরীর আত্মহত্যা

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২২, ১২:০৪ এএম

ঝালকাঠির রাজাপুরে পানিভাত খেতে দেয়ায় ১৪ বছর বয়সী স্বর্ণা আক্তার নামে এক কিশোরী মায়ের সাথে অভিমান করে আত্মহত্যা করেছে। গত বৃহস্পতিবার দুপুরে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের মানকি গুচ্ছ গ্রামে কিশোরীর নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। ঐ কিশোরী স্বর্ণা মানকি গুচ্ছ গ্রামের বাসিন্দা মো. শহিদুল ইসলামের মেয়ে।

কিশোরীর মা মাকসুদা বেগম জানান, আমার তিনটি মেয়ে। বড় মেয়ে শ্বশুরবাড়ি থাকে। মেঝ মেয়ে স্বর্ণা কিছুটা বুদ্ধিহীন। ঘটনারদিন সকালে স্বর্ণা নাস্তা খেতে চায়। এ সময় স্বর্ণাকে পান্তা ভাত খেয়ে দিয়ে আমি ছোট মেয়ে লিনাকে নিয়ে স্কুলে যাই। স্কুল থেকে বাড়ি ফিরে দেখি বসত ঘরের সিলিং ফ্যানের সাথে নিজের ওড়নায় ফাঁস লাগানো অবস্থায় স্বর্ণাকে ঝুলতে দেখে চিৎকার করি। স্থানীয়রা এসে স্বর্ণাকে ঝুলন্ত অবস্থা থেকে নিচে নামায় এবং পুলিশে খবর দেয়। পুলিশ এসে স্বর্ণার লাশ থানায় নিয়ে যায়। স্বর্ণার মায়ের ধারণা তার মেয়েকে পানি ভাত থেকে দেয়ায় সে অভিমান করে আত্মহত্যা করতে পারে।

রাজাপুর থানার ডিউটি অফিসার বলেন, কিশোরীর মৃত্যুর সঠিক কারণ জানতে লাশ ময়না তদন্তে জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ